ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম

আন্ত:স্কুুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা চূড়ান্ত পর্ব আগামীকাল

  • আপডেট: Wednesday, September 6, 2023 - 1:01 pm

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম : বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র কতৃক আয়োজিত আন্ত:স্কুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা চূড়ান্ত পর্ব আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে। আর চূড়ান্ত পর্বের বিতর্ক আয়োজনের মধ্য দিয়ে আগামীকাল (০৮সেপ্টেম্বর) শেষ হচ্ছে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের প্রথম আন্ত:স্কুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সকাল ১১টায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডক্টর হাছান মাহমুদ। এতে সভাপতিত্ব করবেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার হোসেন রন্জু।

চূড়ান্ত পর্বে ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের বিপক্ষে ফৌজদারহাট ক্যাজেট কলেজ বিতর্কে অংশ নিচ্ছে । দল দুটিকে চূড়ান্ত পর্বে পৌঁছাতে সেমিফাইনালসহ পাঁচটি ধাপ পার করতে হয়েছে। প্রথম রাউন্ডের বিতর্কগুলোসহ সব পর্ব বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে নিয়মিতভাবে প্রচার করা হয়েছে। অনুষ্ঠানগুলো যৌথভাবে প্রযোজনা করেছেন গোলাম মোর্শেদ ও মো:  মোস্তাফিজুর রহমান।

জ্ঞান ও যুক্তিভিত্তিক সমাজ বিনির্মাণের লক্ষ্য সামনে রেখে আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতায় দেশের খ্যাতনামা ৬৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়।